Header Ads

Crush story #Confession (9-12)





















Confession-09
Crush :UrmiUsha
Class :XII
well, jedin admission nite jai sedin e dekhechilm tomake for the first time And then 1st year er class start holo... Tomake abar dekhlam in a Blue dress and I found you so adorable Tarpor thake tomake notice kora start kori 😆Bujhlam Crushed 😍 aste aste Vlo lagata bartei thaklo 🙊
Tiffin break e 2/1 din kothao hoyechilo tomar sathe 😃Then aro ekta jinis realize korlm je tumi onnk besi shundor kotha bolte paro😍And tomer expressions Jokhon tumi kotha bolo 😍
Then my best Friend made me realize that Ami tomar proti onek weak and I don't know why... 



Confession-10
Crush: Jannatul Anjum
Class: Xll
Ever since I first saw u I had a crush on you....after seeing you regular in college u started to come into my dreams...before meeting you I never believed that I would be so weak on someone...BT shit happened...and now I know that you're the one... 



Confession-11
Crush name: Nakshi Islam 😌
Class: XII
কোন একজনের মুখে হয়তবা শুনে ছিলাম যে, সাইন্সের সবচেয়ে সুন্দর মেয়ে তো নকশি। তারপর থেকেই তোমাকে দেখার প্রহর গুনতে থাকি। দেখাও হল। ক্যান্টিনের সামনে তুমি দাঁড়িয়ে ছিলে। প্রথমত তোমার হাতের হাউস ব্যাজটা লক্ষ্য করছিলাম। অতঃপর তুমি। এক চাহনিতেই মোটামোটি ক্রাশ বলতে পার। যাই হোক আমার গার্লফ্রেন্ড আছে। কিন্তু কেন জানিনা তোমাকে আমার ভাল লাগে।রিলেশনের কথা কখনও মাথায় আসেনি কারন আমি আমার গার্লফ্রেন্ডকে অনেক লাভ করি।তোমার সাথে কখনও কথা বলার সাহস পাই নাই।আর সুযোগও হয়নি । জানিনা কখনও হবে কিনা !!!


Confession-12
Crush Name: Mahmood Ridoy
Class: Xll
Ridoy, i know you are one of the most hot boy in college. Tomar shamne amar kono bell ney 😔. That's the only reason ami ei way te tomake agula bolchi. Ha tomar shate kotha hoy so ami tomake facebook a o hoyto inbox korte partam but sorry ami seta korchi na😜. So lets start, I had a huge crush on you when i 1st saw you😍. I must admit you are hot af! 🔥 and tomar hight! 👌
So 1st a tomar upor crush, then somehow get chance to talk with you 😌then i realized tumi onek bhalo kothao bolte paro! 😍💗 the more i started to talk with you aami tomar perme porte thaki! 🙈
But the most think i hate bout you? Tomar vaab, etto vaab keno tomar? 😡jiboneo nije theke eshe kotha bolo ni. 💔 please vaab ta komao. 😒

No comments

Thank you for your comment..we replay as soon as possible

Powered by Blogger.