Header Ads

Crush story #Confession (17-20)













Confession-17
Crush name: Omar Saad (EV)
Class- Xll
First din dekhe tomake iktu ajob legechilo kintu tomar hashi tah dekhe amar shob motamot bodle jae kemon jani akta shanti lage tumi amake hoyto nao chinte paro kintu tomar jodi canteen er shei din er kotha mone thake tumi obosshoi bujte parbe ami k.amar dike takiye tomar shei hashir kotha aaj o bhulte pari nah hoyto amra kokhonoi relation korte jabo nah tobuo sharajibon shei muhurter kotha moneh thakbe.Bhalo theko



Confession-18

Crush: Nazia Mehzabin
প্রিয় Mehzabin Nazia
পত্রের শুরুতে রইল হ্রদয় নিংড়ানো শুভেচ্ছা। ভেবেছিলাম তোমাকে লেখা এই উড়ো পত্রটি হাজারো বেলি ফুলের সুভাসে ভরিয়ে দেবো কিন্তু মার্ক জুকারবার্গ তার ফেসবুকে রাখেনি।
আগে কোনদিন ক্যান্টিনের সামনে দিয়ে হেটে যাওয়ার সময় বিশেষ কিছু অনুভব করিনি, কিন্তু একটাসময়ে নিজের অজান্তেই ওই ক্যান্টিনের আশেপাশের সিটগুলোর চারপাশে কোন এক সোনালি চুলের মায়াবিনীকে খোজে চোখ(মহারানী খমা করো আমি ইচ্ছায় কাজটা করিনা) যেই ছেলেটা আগে ছুটির সাথে সাথেই কলেজ থেকে বেরিয়ে বাসাই যেত সে সেই সোনালি চুলের মহারাণীর খোজে ছটফট করতে থাকে। প্রতি রাতে ঘুম ঘুম চোখে পরশ বুলিয়ে দেয় মহারাণীকে নিয়ে কিছু অদ্ভূত স্বপ্ন।
আমার প্রিয় রং কালো আর সেই কালো শাড়িতে তোমাকে যদিন দেখেছিলাম আমি আজও মাঝে মাঝে দুনিয়া বিচ্যুতি হয়ে থমকে থাকি সেই দুর্গম রাজ্যের মহারণীর টানা টানা চোখ আর সেইদিনের দৃশ্যের কথা মনে করে।
তোমার সাথে সামনা সামনি দেখা হলে সময় থেমে যাওয়ার মত অবস্থা হয়। তুমি আমাকে চিন্তে পার না মজাই লাগে, হয়ত ভেবেছিলাম কোনো একদিন কোনো অজুহাতে তোমার সাথে কিছু কথা বলব কিন্তু সেই সৌভাগ্য আর বিধাতা আমার কপালে লিখল না। তার আগেই তুমি ইউএসএ চলে গেলে। কিছু স্বপ্ন কিছু কথা হয়ত বাস্তবিত না হলেই বিধাতা খুশি হবেন।
এইকয়দিন এদেশে বেশ বৃষ্টি হচ্ছে। এইরকম বর্ষনমুখর কোন এক সন্ধ্যায় নীলশাড়ি জড়ানো নীলপরীটার জন্য যদি তুলে এনে দিতে পারতাম ভালবাসার ১০৮টা নীল পদ্ম তবে সার্থক হত এই পথ চলা।
ইতি খুজে নিও। 



Confession-19
Crush - SPRIHA JANNAT
Class -(X||)

আদমজীর এতো এতো মানুষের মাঝে তোমাকে তেমন দেখা যায় না। যে দিন তোমাকে প্রথম দেখেছি সে দিন লাল শাড়ি পড়ে কোনো এক অনুষ্ঠানে এসেছিলে। প্রথম দেখাতেই crush আর পরে...
যেহেতু আমি একটু রক্ষণশীল মনোভাবের তাই ললনারা তো দূরেই থাক ছেলেদের মধ্যে ও পরিচিতদের ছাড়া কারো সাথে তেমন কথা বলি না।
কিন্তু তোমাকে দেখে খুব কথা বলতে ইচ্ছে করে। তবুও পারি না কারন সবার সামনে যদি দাও কষাইয়া এক চড়...!! তখন কি হবে...?? আমি হয়তো তোমার জন্য জলন্ত খলিলের মতো সম্ভবকে অসম্ভব কিংবা কেকা আন্টির মতো নুডুলসের ভর্তা বানাতে পারব না। কিন্তু মন থেকে তোমাকে অনেক...
সে যাই হোক, আজ না হয় আমি একজন সাধারন ছাত্র হিসাবে তোমার কথা মনে করে কানে হেডফোন লাগিয়ে মৃদু ঠান্ডা বাতাসে গা ভাসিয়ে দিয়ে "একগুচ্ছ কদম হাতে" গানটা শুনলামই।
কাল না হয় অন্য আরেক আমি হয়ে কোনো এক হেলানো বিকেলে বলব আমি তোমাকে কতটা...তখন কিন্তু ফিরিয়ে দিও না।


Confession-20
Crush: Farah Sadia Samantha
Class:Xll
কি বলবো বুঝে উঠতে পারতেসি না...তুমি মোটেও ভালো না...আমার রাতের ঘুম নষ্ট করে দিয়েছো তুমি...কলেজে যেদিন তোমাকে প্রথম দেখি আমি শুধু হা করে চেয়েই ছিলাম...সেদিনই আম্মুকে বলে দিতে ইচ্ছে হয়েছিলো যে মা তোমার বউমা আমি পেয়ে গেছি...কিন্তু বাস্তবতায় ফিরে আসলেই এটা মাথায় চলে আসে যে তোমাকে পাবো না কখোনো..তাইতো এখন আমি বাস্তবতাকে ভয় পাই...তোমার চিন্তায় আমি কল্পনা জগতে থাকাটাকেও এখন অনেক বেশি উপভোগ করি... 
ভালো থেকো তুমি 

No comments

Thank you for your comment..we replay as soon as possible

Powered by Blogger.