Header Ads

Expanding the ability to appeal more videos










YouTube Blog Link-https://youtube-creators.googleblog.com/



আরো ভিডিও আপীল করার ক্ষমতা প্রসারিত

ইউটিউব সারা পৃথিবীর সৃষ্টিকর্তাদের তাদের গল্প বলার জন্য, সংযোগ স্থাপন করতে এবং অর্থ উপার্জন করার জন্য সবসময়ই একটি স্থান হয়ে থাকে। আমরা ব্যবহারকারীদের, সৃষ্টিকর্তা এবং বিজ্ঞাপনদাতাদের যত্ন নেব এবং এক দশকেরও বেশি সময় ধরে তাদের স্বার্থগুলি সামঞ্জস্যপূর্ণ এবং সামঞ্জস্য করতে চেষ্টা করেছি। গত কয়েক মাসে আমরা বিজ্ঞাপনদাতাদের কাছ থেকে উদ্বেগের জন্য সময় কাটাতাম যেখানে তাদের বিজ্ঞাপনগুলি স্থাপন করা হয়। নতুন নিয়ন্ত্রণ এবং নির্দেশিকা বাস্তবায়িত হলে, অনেক সৃষ্টিকর্তারা তাদের উপার্জনগুলি স্বাভাবিক অবস্থায় ফিরে আসেন কারণ বিজ্ঞাপনদাতারা তাদের প্রচারাভিযান শুরু করে। এই সাম্প্রতিক পরিবর্তনের একটি অংশ হিসাবে, তবে, কিছু ভিডিও সমস্ত বিজ্ঞাপনদাতাদের জন্য উপযুক্ত হিসাবে শ্রেণীবদ্ধ করা হয় নি, যারা ভিডিওগুলিতে পরিবেশিত বিজ্ঞাপন সংখ্যা সীমিত করে। ভিডিও ম্যানেজারে সরাসরি আবেদন করার ক্ষমতাও নেই। পরের কয়েক সপ্তাহের মধ্যে, আমরা নতুন আইকনগুলি রোল করার পরিকল্পনা করছি যা আপনাকে আপনার চ্যানেলের প্রতিটি ভিডিও (বা চ্যানেলগুলি) নগদীকরণের পাশাপাশি আপীল করার ক্ষমতা সম্পর্কে আরও বিস্তারিত বোঝার দেবে যদি আপনি মনে করেন যে একটি ভিডিওকে ভুল শ্রেণীভুক্ত করা হয়েছে । আমরা আমাদের সিস্টেমগুলিকে আরও ভালো ও উন্নততর করতে চাই- এবং প্রতি আপীলটি সাহায্য করে:
 এমন ভিডিওগুলি নির্দেশ করে যা বিস্তৃত বিজ্ঞাপনদাতাদের এবং YouTube রেড থেকে অর্থ উপার্জন করতে পারে। আজ থেকে কোন পরিবর্তন নেই
নির্দেশ করে যে ভিডিওগুলি এখনও YouTube রেডের মধ্যে অর্থ উপার্জন করার যোগ্য, কিন্তু সীমিত বা কোনও বিজ্ঞাপন থাকবে না কারণ ভিডিওটি সমস্ত বিজ্ঞাপনদাতাদের জন্য উপযুক্ত নয় হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছে বা সম্পূর্ণরূপে বিক্রিত করা হয়েছে কারণ আমরা বিশ্বাস করি যে এটি আমাদের বিজ্ঞাপনের নির্দেশিকা পূরণ করে না।
 এমন ভিডিওগুলি নির্দেশ করে যা বিজ্ঞাপন বা ইউটিউব রেড থেকে কোনো রাজস্ব পাবে না। এটি একটি কপিরাইট স্ট্রাইক, বিষয়বস্তু আইডি দাবি বা সম্প্রদায় নির্দেশিকা স্ট্রাইকের কারণে হতে পারে।
আপনি আপনার ভিডিওতে কোনও পদক্ষেপ নিতে পারেন তা দেখতে আপনি সবসময় আমাদের নগদীকরণের সমস্যার সমাধানকারী ব্যবহার করতে পারেন। আপনার আবেদনটি এখন নগদীকরণ আইকন নীচের নীল পাঠের মধ্যে থাকবে। আপনার আবেদনটি সফল হলে, আপনার ভিডিওগুলিতে আরো বিজ্ঞাপন সরবরাহ করা হতে পারে।
যখন এই অ্যাকাউন্টটি আপনার অ্যাকাউন্টে পাওয়া যায়, আপনি স্রষ্টা স্টুডিওতে একটি বিজ্ঞপ্তি দেখতে পাবেন। এটা লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে এই লঞ্চটি আপনার ভিডিওর দ্বারা অর্জিত রাজস্ব পরিবর্তিত হচ্ছে না। পরিবর্তে, এই আপডেটটি আপনাকে আরও বিস্তারিত বোঝাবুঝি দেয় যে আপনার ভিডিওটি সমস্ত বিজ্ঞাপনদাতাদের জন্য উপযুক্ত হিসাবে সনাক্ত করা হয়নি এবং ভিডিও পরিচালকের কাছে আবেদন করার সুযোগ প্রদান করে। সর্বদা হিসাবে, আপনি যে কোনও ভিডিওর জন্য আপনার রাজস্ব প্রতিবেদনটি দেখতে YouTube এন্টিলিটিতে যেতে পারেন।
মনে রাখবেন, যদি বিজ্ঞাপনদাতার নির্দেশিকাগুলি পর্যালোচনা করার পরে, আপনি মনে করেন যে আপনার ভিডিওটি সব ব্রান্ডের এবং দর্শকদের জন্য উপযুক্ত, আপনি আমাদের সহায়তা কেন্দ্রে নির্দেশাবলী অনুসরণ করে আপীল করতে বা সমস্যা সমাধানে সহায়তা পেতে পারেন। আমরা আশা করছি যে এই আপডেটটি YouTube এর 1.5 বিলিয়ন মাসিক ব্যবহারকারীদের জন্য আপনার বিষয়বস্তু কীভাবে তৈরি এবং নগদীকরণ করা ভাল তা বুঝতে সহায়তা করে।

No comments

Thank you for your comment..we replay as soon as possible

Powered by Blogger.