Header Ads

YouTube New Update on Advertiser friendly Content from - 1 JUNE 2017


YouTube New Update on Advertiser friendly Content from - 1 JUNE 2017


YouTube Blog Link- https://youtube-creators.googleblog.com/2017/06/your-content-and-making-money-from.html

Bangla Tranlate:

আপনার সামগ্রী এবং ইউটিউবে বিজ্ঞাপন থেকে অর্থ উপার্জনবৃহস্পতিবার, 1 জুন, 2017মার্চে আমরা পরিবর্তনের একটি আপডেট প্রদান করেছিলাম যেখানে আমরা বিজ্ঞাপনদাতাদের উদ্বেগের বিষয়গুলি নিয়ে তাদের বিজ্ঞাপনগুলির অবস্থান কোথায় রেখেছি। তারপর থেকে, আমরা বিজ্ঞাপনদাতাদের সাথে হাজার হাজার উৎপাদনশীল কথোপকথন পরিচালনা করেছি এবং বিজ্ঞাপনদাতার আস্থা ফিরিয়ে আনার জন্য অতিরিক্ত নিয়ন্ত্রণগুলি প্রয়োগ করেছি। ফলস্বরূপ, অনেক বিজ্ঞাপনদাতারা ইউটিউবে তাদের প্রচার মাধ্যম প্রচার শুরু করেছেন, স্রষ্টার রাজস্বের নেতৃস্থানীয় একটি ভাল এবং আরও স্থিতিশীল অবস্থায় ফিরে আসার জন্য। আমরা জানি যে রাজস্ব বিপর্যয়গুলি অস্বাভাবিক হয়েছে এবং আপনাকে আশ্বস্ত করতে চাই যে আমরা আমাদের বিজ্ঞাপন অংশীদারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি যাতে নিশ্চিত করা যায় যে স্বেচ্ছাসেবকরা অর্থ উপার্জন করার জন্য ইউটিউব একটি দুর্দান্ত জায়গা।আমরা আরও কাজ করতে এখনও চিনতে পারি। আমরা জানি আমাদের আপনার যোগাযোগগুলি উন্নত করতে হবে, আমাদের স্রষ্টারা। আমাদের বিজ্ঞাপনদাতাদের প্রতি আমাদের প্রতিশ্রুতি পূরণ করতে হবে যাতে তাদের বিজ্ঞাপণগুলি নিশ্চিত হয় যে তাদের সামগ্রীগুলি তাদের ব্র্যান্ডগুলির জন্য উপযুক্ত বলে মনে হয়। আরও কিছু স্বচ্ছতা প্রদানের জন্য আমরা যা কিছু করছি তা এখানে একটি আপডেট:বিজ্ঞাপনদাতার বন্ধুত্বপূর্ণ নির্দেশিকাগুলির কাছাকাছি আরও বিস্তারিতআপনার সম্পর্কে পরিষ্কার করা হয়েছে এক জিনিস আমাদের বিজ্ঞাপনদাতাদের বন্ধুত্বপূর্ণ নির্দেশিকা কাছাকাছি আরও বিস্তারিত এবং স্বচ্ছতা জন্য আপনার ইচ্ছা। এই প্রতিক্রিয়া প্রতিক্রিয়া হিসাবে, আমরা আগের তুলনায় আরো বিস্তারিত প্রদান আমাদের সামগ্রিক নির্দেশিকা আপডেট করেছি আমাদের প্রত্যেকটি ভিডিও দৃশ্যের আবরণ করা সম্ভব না হলেও, আমরা আশা করি এই অতিরিক্ত তথ্য আপনাকে এমন ধরনের সামগ্রী সম্পর্কে আরও অন্তর্দৃষ্টি প্রদান করবে যেগুলি ব্রান্ডের আমাদের বলেছে যে তারা তাদের বিরুদ্ধে বিজ্ঞাপন দিতে চাইবেন না এবং আপনাকে আরও জ্ঞাত বিষয়বস্তু সিদ্ধান্ত নিতে সহায়তা করতে চাইবেন না । আমরা জানি আমাদের সিস্টেম নিখুঁত নয় এবং আমরা প্রভাবিত ভিডিওগুলি আপীল করার আপনার ক্ষমতা আরও উন্নত করতে কাজ করছি।বিজ্ঞাপনের জন্য নতুন নির্দেশিকাগুলি যা বিজ্ঞাপনের জন্য যোগ্যআমরা স্রষ্টা সম্প্রদায় থেকে এবং বিজ্ঞাপনদাতাদের কাছ থেকে জোরে এবং স্পষ্টভাবে শোনা করেছি যে YouTubeকে কিছু অতিরিক্ত ধরনের বিষয়বস্তু সম্পর্কে আমাদের বিজ্ঞাপনদাতার উপযোগী নির্দেশিকা বিস্তৃত করতে হবে আমরা একটি কঠোর অবস্থান নিতে নতুন নির্দেশিকা যোগ করে প্রতিক্রিয়া করেছি:হতাশাজনক সামগ্রী: বিষয়বস্তু যে ব্যক্তি বা গোষ্ঠী এর জাতি, জাতিগত, বা জাতিগত উত্স, জাতীয়তা, ধর্ম, অক্ষমতা, বয়স, অভিজ্ঞতার স্থিতি, যৌন অভিযোজন, লিঙ্গ পরিচয়ের ভিত্তিতে কোন ব্যক্তি বা গোষ্ঠীকে বৈষম্য বা অসদাচরণ বা অপমান করে বা অপমান করে, বা পদ্ধতিগত বৈষম্য বা প্রান্তিককরণ সঙ্গে যুক্ত অন্যান্য চরিত্রগতপারিবারিক বিনোদন চরিত্রগুলির অনুপযুক্ত ব্যবহার: সামগ্রী যে পারিবারিক বিনোদন অক্ষর সহিংস, যৌন, নিষ্ঠুর, বা অন্যথায় অনুপযুক্ত আচরণ জড়িত, এমনকি comedic বা ব্যঙ্গাত্মক উদ্দেশ্যে করা হলেঅগ্নিকুণ্ড এবং নিন্দা করা সামগ্রী: যে সামগ্রী অবাধে অগোচরে, প্রদাহজনক, বা নিন্দা করা হয়। উদাহরণস্বরূপ, ভিডিও সামগ্রী যা নিঃস্বার্থভাবে অসম্মানিত ভাষা ব্যবহার করে যা একজন ব্যক্তি বা গোষ্ঠীকে অপমান করে বা অপমান করে।যদিও এটির ক্ষেত্রে এটিই ঘটে থাকে যে আমাদের পরিষেবার শর্তাদি এবং সম্প্রদায় নির্দেশিকা মেনে চলতে এমন ভিডিওগুলি প্ল্যাটফর্মে থাকতে পারে, আমাদের বিজ্ঞাপনদাতার বন্ধুত্বপূর্ণ সামগ্রী নির্দেশিকাগুলি বিজ্ঞাপনের জন্য বিশেষভাবে যোগ্য কি কি ফোকাস করে। যে সামগ্রীগুলি AdSense নীতিগুলি মেনে চলছে না এবং আমাদের বিজ্ঞাপন-বন্ধুত্বপূর্ণ নির্দেশিকাগুলি বিজ্ঞাপনের জন্য উপযুক্ত হবে না।নতুন স্রষ্টা একাডেমী কোর্সমনে রাখবেন যে যদি আপনার ভিডিও বিজ্ঞাপনগুলির জন্য অনুমোদিত হয় তবে একটি ব্র্যান্ডের জন্য সঠিক কি অন্যের জন্য সঠিক হতে পারে না। একটি বাড়িতে পরিষ্কারের ব্র্যান্ড এবং একটি বিয়ার ব্র্যান্ড সম্ভবত খুব ভিন্ন শ্রোতাদের লক্ষ্য করতে হবে। আজ, আমরা আপনার সৃষ্টিকর্তা অ্যাকাডেমিতে একটি নতুন কোর্স চালু করছি যাতে বিজ্ঞাপনদাতাদের বিস্তৃত পরিসরের জন্য আপনার সামগ্রীকে আকর্ষণীয় করার বিষয়ে অতিরিক্ত বিস্তারিত বিবরণ প্রদান করা হয়, যদি আপনার লক্ষ্য হয়।আমরা আশা করি এই নতুন নীতিগুলি এবং নির্দেশিকাগুলি আপনার সামগ্রীগুলির জন্য সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনার ব্যবহার করা অতিরিক্ত তথ্য সরবরাহ করতে পারে। প্রতিদিন আমরা বিশ্বজুড়ে শ্রোতাদের কাছে যে গল্পগুলি বলি তা থেকে অনুপ্রাণিত হয়েছি। আমরা স্রষ্টাদের, বিজ্ঞাপনদাতাদের এবং ব্যবহারকারীদের জন্য বাস্তুতন্ত্র উন্নত করতে কাজ হিসাবে আমাদের সাথে ধৈর্য থাকার জন্য আপনাকে ধন্যবাদ।এরিয়েল বার্ডিন, ভিপি, প্রোডাক্ট ম্যানেজমেন্ট, সম্প্রতি স্রষ্টা ইনসাইডার থেকে "টম লেট: বিজ্ঞাপন আপডেট" (Copied)

No comments

Thank you for your comment..we replay as soon as possible

Powered by Blogger.